ম্যাগনেসিয়াম খাদ বৈশিষ্ট্য
- Sep 05, 2017 -

ব্যবহারিক ধাতু মধ্যে হালকা ধাতু, ম্যাগনেসিয়াম অনুপাত প্রায় 2/3 অ্যালুমিনিয়াম হয়, লোহা 1/4 হয়। এটা বাস্তব ধাতু, উচ্চ শক্তি, এবং অত্যন্ত অনমনীয় মধ্যে হালকা ধাতু।

আবেদন সুযোগ: ম্যাগনেসিয়াম খাদ ব্যাপকভাবে পোর্টেবল যন্ত্রপাতি এবং অটোমোবাইল শিল্পে লাইটওয়েট অর্জন ব্যবহৃত হয়।

ম্যাগনেসিয়াম আলগোদের অনুপাত প্লাস্টিকের তুলনায় ভারী, কিন্তু ইউনিট ওজন শক্তি এবং স্থিতিস্থাপকতা প্লাস্টিকের তুলনায় বেশী, তাই একই শক্তি উপাদান ক্ষেত্রে, ম্যাগনেসিয়াম খাদ অংশ পাতলা এবং প্লাস্টিকের চেয়ে হালকা হতে পারে। উপরন্তু, ম্যাগনেসিয়াম আলগোছে অ্যালুমিনিয়াম এবং লোহা তুলনায় একটি উচ্চ নির্দিষ্ট শক্তি আছে, তারা উপাদান শক্তি হ্রাস ছাড়া অ্যালুমিনিয়াম বা লোহার উপাদান ওজন কমাতে পারেন।

অ্যাপ্লিকেশন সুযোগ: মোবাইল ফোন, নোটবুক কম্পিউটারে এলসিডি স্ক্রিনের আকার বার্ষিক বৃদ্ধি, এবং ম্যাগনেসিয়াম ALLOYS তাদের ব্রেস ফ্রেম এবং ফিরে শেল ব্যবহার করা হয়।

তাপ স্থানান্তর: যদিও ম্যাগনেসিয়াম খাদ তাপ পরিবাহিতা অ্যালুমিনিয়াম খাদ থেকে কম, কিন্তু, তুলনায় বারবার প্লাস্টিকের বার বার উচ্চতর, তাই, বৈদ্যুতিক পণ্য ব্যবহৃত ম্যাগনেসিয়াম খাদ, কার্যকরভাবে অভ্যন্তরীণ তাপ বাইরে বিতরণ করতে পারেন।

অ্যাপ্লিকেশন পরিসীমা: ম্যাগনেসিয়াম ALLOG কমে এবং তাপ সিঙ্ক উপর ব্যবহৃত হয় যে উচ্চ তাপমাত্রা কম্পিউটার এবং প্রজেক্টর উত্পাদন। টেলিভিশনের বাইরের আবরণ উপর ম্যাগনেসিয়াম ALLOYS ব্যবহার শীতল গর্ত ছাড়া করা যাবে।